১১ পুলিশ সুপারকে বদলি

একুশের বার্তা ডেস্ক- পুলিশ সুপার পদমর্যাদার ১১ কর্মকর্তাকে বদলি ও পদায়ন করা হয়েছে। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পুলিশ-১ অধিশাখার উপসচিব ধনঞ্জয় কুমার স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই বদলি ও পদায়নের কথা বলা হয়েছে।

ঢাকা মহানগর পুলিশের উপ কমিশনার (ডিসি) ড. এ এইচ এম কামরুজ্জামানকে লক্ষ্মীপুর জেলার পুলিশ সুপার, মো. আলিমুজ্জামানকে ফরিদপুরের পুলিশ সুপার, লিটন কুমার সাহাকে নাটোরের পুলিশ সুপার, মোহাম্মদ আনিসুর রহমানকে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার, মো. আকবর আলী মুনসীকে নেত্রকোনার পুলিশ সুপার, এসএম মুরাদ আলীকে মেহেরপুরের পুলিশ সুপার, প্রলয় কুমার জোয়ারদারকে নরসিংদীর পুলিশ সুপার, মোহাম্মদ মাহবুব হাসানকে মাদারীপুরের পুলিশ সুপার, স্পেশাল ব্রাঞ্চের (এসবি) পুলিশ সুপার মো. মিজানুর রহমানকে সুনামগঞ্জের পুলিশ সুপার, পুলিশ সদর দফতরের এআইজি ফারুক আহমেদকে মৌলভীবাজারের পুলিশ সুপার ও মেহেরপুরের পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানকে সাতক্ষীরার পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে। এই আদেশ অবিলম্বে কার্যকর হবে বলেও প্রজ্ঞাপনে জানানো হয়েছে।

পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান ছাড়া অন্য ১০ পুলিশ সুপারকে বদলি করা কর্মস্থলে যোগ দেওয়ার আগে আগামী ২১ জুলাই সকাল ১০ টায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগে আয়োজিত ব্রিফিংয়ে অংশ নিতে বলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *