বিয়ে না করার কারণেই এই ভাঙন, জানালেন স্বরা

সম্প্রতি চিত্রনাট্যকার হিমাংশু শর্মার সঙ্গে সম্পর্কের অবনতি ঘটে বলিউড অভিনেত্রী স্বরা ভাস্করের। চিত্রনাট্যকার হিমাংশুর সঙ্গে স্বরা ভাস্করের এই ভাঙন নিয়ে তখন নানা গুঞ্জন শোনা যায়। এবার নিজেই জানালেন কি কারণে এই সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন তিনি।

২০১৬ সালে হিমাংশু শর্মার সঙ্গে স্বরা ভাস্করের প্রেমের কথা চাউর হয়। এরপর তাদের দেশ ও দেশের বাইরে ঘনিষ্ঠভাবে সময় কাটাতে দেখা গেছে। এইতো গত বছরেই ইতালির ভেনিস থেকে ছুটি কাটিয়ে এসেছেন তারা।

হিমাংশু শর্মার সঙ্গে তোলা সেলফি ইনস্টাগ্রামে পোস্ট করেন স্বরা ভাস্কর। এই ছবি পোস্ট করেই প্রথম নিজেদের সম্পর্কের কথা সবাইকে জানান দেন তারা। যেখানে তাদের মধ্যে এতটাই রোমান্টিক সম্পর্ক ছিল, তাহলে তা ভেঙে গেল কেন?

এ বিষয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে স্বরা ভাস্কর জানিয়েছেন, তিনি দীর্ঘদিন যাবত হিমাংশুকে বিয়ের কথা বলছিলেন। কিন্তু সে বিষয়টিকে গুরুত্ব সহকারে নিচ্ছিলো না।

এক কথায় আমাকে বিয়ে করার কোন ইচ্ছাই ছিলো না হিমাংশুর। এদিকে হিমাংশু তাকে সাফ জানিয়েছেন, এত দ্রুত বিয়ের কোনো পরিকল্পনা নেই তার।

‘ভিরে দ্য ওয়েডিং’ অভিনেত্রী আরও বলেন, শিগগিরই যদি বিয়ের কোন সম্ভাবনা না থাকে, তাহলে আগামীতে বিয়ে হবে, এর কোনো নিশ্চয়তা নেই। যখন কেউ আপনার কাধে হাত রাখে, অথচ তা দুর্বল, তাহলে সেই মানুষের ওপর আর নির্ভর করা যায় না। ভেঙে যায় বিশ্বাস। এই কারণেই আমরা সম্পর্কটি থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছি।’

স্বরা ভাস্করকে সর্বশেষ দেখা গেছে ‘ভিরে দ্য ওয়েডিং’ ছবিতে। এই ছবিতে তার সঙ্গে ছিলেন কারিনা কাপুর খান, সোনম কাপুর ও শিখা তালসনিয়া। এবার তাকে দেখা যাবে ‘শির খুরমা’ ছবিতে। সূত্র: আইএএনএস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *