শুক্রবার দিনটি যেমন কাটবে আপনার

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি কর্কট, আপনার ওপর প্রভাবকারী গ্রহ: চন্দ্র ও বুধ। ৫ তারিখে জম্ম হবার কারনে আপনার ওপর বুধের প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা: ৫,১৪,২৩। আপনার শুভ বর্ণ: সবুজ ও সাদা। শুভ গ্রহ ও বার: সোম ও বুধ। শুভ রত্ন: মুক্তা ও পান্না। আজকের দিনে জন্মগ্রহনকারী বিখ্যাত ব্যক্তিরা হলেন: সিসিল রোডস, হাবার্ট স্পেন্সার, সমাজবিজ্ঞাণী রবার্ট মার্টন, বিজ্ঞাণী উইলিয়াম রেনকিন প্রমূখ। আজকের দিনের শুভ বর্ণ: আজ আপনার জন্য সাদা ও সবুজের সমন্বয় সৌভাগ্য বয়ে আনতে পারে। আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের দিনের শুভ সময়: সকাল: ৯:৫৯-১০:৫২, দুপর: ১২:৩৯-৩:১৯, রাত: ৬:৫৯-৯:০০ পর্যন্ত।

আজকের দিনে বর্জনিয় খাদ্য: আজ পটোল খাওয়া নিষেধ। চন্দ্রাবস্থান: আজ চন্দ্র কর্কট রাশিতে অবস্থান করবে। ৩য়া তিথি রাত: ৭:২৬ থেকে ৪র্থী তিথি চলবে। মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। কোনো আত্মীয় বাড়ীতে বেড়াতে যেতে পারেন। বাল্য বন্ধুদের সাথে দেখা ও আড্ডার সম্ভাবনা। স্থানীয় রাজণৈতিক ও সামাজিক কাজে অংশ নিতে পারেন। মাতার কাছ থেকে সাহায্য লাভের যোগ প্রবল। চাকরিতে প্রত্যাশা পূরণ হবার সম্ভাবনা। বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ক্রয়ের যোগ প্রবল। সাংবাদিকরা বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পাবেন। বিকাশ ও রকেট এজেন্টদের আশানুরুপ আয় রোজগার হতে পারে। সাংবাদিকদের পেশাগত ক্ষেত্রে ঝুঁকি বৃদ্ধির যোগ। গার্মেন্টস ব্যবসায়ীরা নতুন কোনো অর্ডার পেতে পারেন। মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। গৃহের জমে থাকা পুরাতন দ্রব্য বিক্রয় করতে পারেন। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো আয় রোজগার হবে। হোটেল মোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীরা সামান্য লাভের আশা করতে পারেন। সামাজিক অনুষ্ঠানে আপ্যায়িত হওয়ার যোগ প্রবল। খাদ্য শষ্য ও কনজুমার প্রডাক্ট বিক্রেতারা ভালো আয় করতে পারবেন।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো যাবে। আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধির সম্ভাবনা প্রবল। রাজণৈতিক ও প্রভাবশালী ব্যক্তির সাহায্য আশা করা যায়। দাম্পত্য ক্ষেত্রে সুখ শান্তি ফিরে পাবেন। ব্যবসা বাণিজ্যে নুতন কোনো অর্ডার লাভের যোগ। কোনো আত্মীয় স্বজনের বাড়ীতে বেড়াতে যেতে পারেন। সিংহ রাশি (২১জুলাই – ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো যাবে। ট্রান্সপোর্ট ট্রাভেল এজেন্সী, কুরিয়ার ও রেন্টাকারদের ব্যবসা বাণিজ্য ভালো আয় করবেন। পরিবার পরিজন নিয়ে দূরে কোথাও যেতে পারেন। টিকেটিং এর ব্যবসা বাণিজ্যে আশানুরুপ লাভ হবে। প্রবাসীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। কোনো ট্রেনিং এর উদ্দেশ্যে দূরে যাত্রা করতে পারেন। কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি সাফল্যের। ব্যবসায়ীরা বকেয়া কোনো টাকা আদায় করতে পারেন। বড় ভাই বোনের বিবাহের আয়োজনে ব্যস্ত থাকার সম্ভাবনা। বন্ধুদের সাথে কোথাও অভিযানে যেতে পারেন। খুচরা পাইকারী অনলাইন দোকানদারী ব্যবসায় ভালো আয় রোজগার হবে। বন্ধুর কাছ থেকে কিছু অর্থ সাহায্যর আশা করা যায়।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মস্থলে প্রত্যাশিত অগ্রগতি হবে । পিতার সাহায্যে কোনো স্থাবর সম্পত্তি ক্রয় করতে পারেন। আত্মীয়দের কাছ থেকে আর্থিক সাহায্যর প্রতিশ্রুতি পাবেন। রাজণৈতিক ও সামাজিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। যানবাহন লাভের যোগ প্রবল। গৃহ সংস্কারে কিছু অর্থ ব্যয় হতে পারে। শ্রমজীবীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। উচ্চ শিক্ষার্থে বা জীবীকার সন্ধানে বিদেশ যাত্রার যোগ প্রবল। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীরা শিক্ষকের সাহায্য আশা করতে পারেন। বাড়ীতে কোনো মুরব্বী বা আধ্যাত্মীক ব্যক্তির আগমন হতে পারে। বেকারদেও বিদেশ ভাগ্য প্রবল। ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। রাস্তাঘাটে একটু সাবধানে চলাফেরা করুন। পুলিশ প্রশাসনের কারো সাথে বিতর্কে না জড়ানোই ভালো। ঝুঁকিপূর্ণ খেলায় লাভবান হতে পারেন। রহস্যজনক উৎস থেকে ধন লাভের যোগ। পাওনাদারের টাকা পরিশোধের চাপ বৃদ্ধি পাবে। আড়ৎদারী ব্যবসায় রহস্যজনক লাভের আশা করতে পারেন। মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি বলবান থাকবে। সাংসারিক কাজে আপনার ব্যস্ততা বৃদ্ধি পাবে। বাড়ীতে আত্মীয় কুটুম্বদের আগমনের যোগ। অংশিদারী ব্যবসায় ভালো লাভ হবে। অবিবাহিতরা নিজের পছন্দের কাউকে বিয়ে করতে পারেন। যৌথ ব্যবসায় বিনিয়োগের বৃদ্ধি করতে যাচ্ছেন। জীবন সাথীর সাহায্য পাবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। আবহওয়ার কারনে কিছুটা দূর্বল ও অসুস্থ হয়ে পড়তে পারেন। পারিবারিক কাজে ঝামেলার আশঙ্কা। কাজের লোক বা লেবারের সাথে অহেতুক তর্কে জড়িয়ে পড়ার ভয় । আপনার কোনো গোপন পাসওয়ার্ড হারিয়ে ফেলতে পারেন। অণৈতিক সম্পর্কের কারনে দূর্ণাম বা অপবাদের শিকার হবেন। মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। শিল্পী ও কলাকুশলীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। সৃজনশীল পেশাজীবীরা নতুন কাজের অর্ডার লাভের সুযোগ পাবেন। সন্তানের সাথে কোনো থিম পার্কে বেড়াতে যাওয়ার যোগ। বন্ধু ও পরিবার পরিজনের সাথে গেট টুগেদার করতে পারেন।

কেইআর/এসইসি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *