যার প্রেমে দিওয়ানা, সে নায়িকা চেনেনই না শোয়েব আখতারকে!

শোয়েব আখতার একজন সাবেক পাকিস্তানি ডান হাতি ফাস্ট বোলার। যাকে ক্রিকেটের ইতিহাসে সবচেয়ে দ্রুতগতির বোলার মনে করা হয়। তিনি দ্রুত গতির বল ডেলিভারির জন্য অফিসিয়ালি বিশ্বরেকর্ড গড়েছিলেন। খেলোয়াড়ি জীবনে বল হাতে গতির ঝড়ে পরাস্ত করতেন ব্যাটসম্যানদের। তার আগুনে ঝড়ানো বোলিংয়ের সামনে ব্যাটসম্যানরা বরাবরই থাকতেন অসহায়। তবে শোয়েবের পরিচিত ছিলো ভিন্ন একটি কারণেও। তিনি ছিলেন প্রেমিক পুরুষ।

শোয়েবের প্রেমে হাবুডুবু খেয়েছেন কত না নারী। তবে শোয়েব তাদের কারো নয় বরং ভালোবাসতেন এমন একজনকে, যিনি পাকিস্তানের এই গতিতারকাকে চিনেনই না!

বলিউডের এক সময়ের হার্টথ্রব নায়িকা সোনালি বেন্দ্রের প্রেমে পাগল ছিলেন শোয়েব আখতার। সোনালির ‘ইংলিশ বাবু দেশি মেম’ সিনেমা দেখে সেই যে প্রেমে পড়েছিলেন, সেই প্রেমের ঘোর এখনও কাটেনি।

ভারতীয় সংবাদ মাধ্যম ইকোনমিকস টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন শোয়েব আখতার। এমনকি পাকিস্তানের সাবেক এই পেসারের মানিব্যাগে সবসময়ই থাকত সোনালির ছবি। এছাড়া নিজের রুমে বলিউড অভিনেত্রীর ছবির পোস্টার রাখতেন বলেও জানিয়েছেন শোয়েব। শুধু কি ছবি রাখা? প্রয়োজনে সোনালি বেন্দ্রেকে কিডন্যাপ করতেও রাজি ছিলেন তিনি।

এক সময়ের পর্দা কাপানো নায়িকা সোনালি বেন্দ্রে মাঝে ক্যান্সারে আক্রান্ত হন। এখন অবশ্য সুস্থ আছেন। আছেন ভারতেই। তার কাছে শোয়েব আখতারের নামটি আসতেই অবাক করা এক তথ্য দিলেন বলিউড অভিনেত্রী। তিনি বলেন, ‘আমি শোয়েব আখতার নামে পাকিস্তানি কোনো ক্রিকেটারকে চিনি না। কারণ আমি ক্রিকেটের ভক্ত না।’

যার জন্য একটা সময় পাগল হওয়ার অবস্থা হয়েছিল, সেই নায়িকা শোয়েব আখতারের মতো বড় ক্রিকেট তারকাকে চেনেনই না!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *