কিশোরের কাছ থেকে প্রেমিকা ছিনতাই

রাজধানীর পল্লবী এলাকার এমডিসি মডেল স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী জান্নাতুল ফেরদৌস জেরিনের (১৩) সঙ্গে একই ক্লাসের ছাত্র ইয়াসিন শেখ ফাহিমের (১৫) দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল।

এত অল্প বয়সের জেরিন-ফাহিমের প্রেমের সম্পর্ক মেনে নিয়ে চায়নি তাদের পরিবারের সদস্যরা। তাই গত ৮ জুন রাতে তারা দুজন বাসা থেকে অজানা উদ্দেশে বেরিয়ে য়ায়। এ ঘটনার পরের দিন মেয়ের নিখোঁজের ব্যাপারে পল্লবী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন জেরিনের বাবা জামাল উদ্দিন।

নিখোঁজ জেরিনের পরিবার ও পল্লবী থানায় দায়ের করা জিডি সূত্রে এসব তথ্য জানা গেছে।

এদিকে, প্রেমিকা জেরিনকে নিয়ে পালানোর তিন দিনের মাথায় ফাহিম নিজের বাসায় ফিরে আসে। কিন্তু তার সঙ্গে ছিল না জেরিন। পরে জেরিনের বিষয়ে পরিবারের সদস্যরা ফাহিমকে জিজ্ঞাসা করলে সে জানায়, পুলিশের সোর্স পরিচয় দিয়ে মামুন নামের এক ব্যক্তি জেরিনকে রাত ১১টার দিকে তার কাছে থেকে নিয়ে গেছে। এরপর ছয়দিন ধরে জেরিনের আর কোনো খোঁজ মিলছে না। ফাহিমের দাবি, পুলিশের সোর্স পরিচয় দেওয়া মামুন নামের ওই ব্যক্তি জেরিনকে অন্য কোথাও নিয়ে গেছে।

তবে পুলিশ বলছে, গন্ডার নামের অন্য এক সন্ত্রাসীর সঙ্গে জেরিনকে জোড় করে বিয়ে দিয়েছে পুলিশের সোর্স পরিচয় দেওয়া মামুন। সেই ব্যক্তির মুঠোফোন নম্বর ট্রাকিং করে সর্বশেষ অবস্থান জানা গেছে কুমিল্লায়।

তবে জেরিনের পরিবার বলছে, ফাহিমই জানে জেরিনের সঙ্গে কী হয়েছে। অথবা সে নিজেই জেরিনের কোনো ক্ষতি করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *