পদবঞ্চিতদের উপরে হামলার ঘটনায় ছাত্রলীগের তদন্ত কমিটি

একুশের বার্তা ডেস্ক- ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার পর পদবঞ্চিতদের উপরে হামলার ঘটনায় ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে বাংলাদেশ ছাত্রলীগ। সোমবার রাতে মধুর ক্যান্টিন এলাকায় মারামারির ঘটনাকে কেন্দ্র করে এ কমিটি গঠন করা হয়।

মঙ্গলবার ছাত্রলীগ সভপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটিতে রয়েছেন, ছাত্রলীগের নতুন কমিটির সহ-সভাপতি আল নাহিয়ান খান জয়, আইন বিষয়ক সম্পাদক ফুয়াদ হোসেন শাহাদাৎ ও তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক পল্লব কুমার বর্মন।

বিজ্ঞপ্তিতে বলা হয়: ১৩ মে ইফতারের পরবর্তী সময়ে মধুর ক্যান্টিনে যে অনাকাঙ্খিত ও অপ্রীতিকর ঘটনা সংঘঠিত হয়েছ, আমরা ছাত্রলীগ পরিবার তার তীব্র নিন্দা জানাই। সেই সাথে উক্ত ঘটনার সুষ্ঠু তদন্ত করে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির লক্ষ্যে ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হলো।

তদন্ত কমিটিকে আগামী ৪৮ ঘণ্টার মধ্যে সরেজমিনে অনুসন্ধান করে তথ্য উপাত্তসহ প্রতিবেদন দপ্তর সেলে জমা দেওয়ার জন্য নির্দেশ দেয়া হয়েছে।

এ বিষয়ে তদন্ত কমিটির সদস্য ফুয়াদ হোসেন শাহাদাৎ বলেন, ‘আমরা ঘটনার ভিডিও দেখছি, ঘটনার সঙ্গে কারা জড়িত সেটা খোঁজার চেষ্টা করছি। যারা আহত হয়েছে তাদের সঙ্গে কথা বলে আমরা প্রতিবেদন দেব। যারা জড়িত তাদের কড়া শাস্তির সুপারিশও করব।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *