বিমান উড্ডয়নের আগেই খুনের দায়ে পাইলট গ্রেফতার

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রের পিএসএ এয়ারলাইন্সের একটি ফ্লাইট উড্ডয়নের আগেই তিন খুনের মামলায় শনিবার গ্রেফতার হয়েছেন ওই ফ্লাইটের পাইলট ক্রিস্টিয়ান রিচার্ড মার্টিন। মার্কিন মার্শাল সার্ভিস এবং লুইসভিলা মেট্রোপলিটন পুলিশের সাহায্যে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে টাইম ম্যাগাজিন।

যুক্তরাষ্ট্রের কেন্টাকি অ্যাটর্নি জেনারেলের কার্যালয় থেকে বলা হয়েছে, আমেরিকান এয়ারলাইন্সের কো-পাইলট ক্রিস্টিয়ান রিচার্ড মার্টিনকে লুইসভিলা আন্তর্জাতিক বিমানবন্দর থেকে শনিবার সকালে গ্রেফতার করা হয়েছে।

২০১৫ সালে তিন ব্যক্তি কেলভিন, পামেলা ফিলিপস এবং এডওয়ার্ড ড্যান্সেরউয়ের হত্যার জন্য গ্র্যান্ড জুরি তাকে অভিযুক্ত করেছিলেন। তার বিরুদ্ধে করা তিনটি মামলায় শুক্রবার আদালতে দোষী প্রমাণিত হওয়ার পর তাকে গ্রেফতার করে পুলিশের হেফাজতে নিয়ে আসা হয়েছে।

টাইম ম্যাগাজিনে দেয়া আমেরিকান এয়ারলাইন্সের বিবৃতিতে বলা হয়, আমাদের যাত্রীদের নিরাপত্তার স্বার্থে আইনের সঠিক তদন্ত করে মার্টিনকে গ্রেফতার করা হয়েছে। তবে এ ঘটনার পর দীর্ঘ অপেক্ষায় থাকা যাত্রীরা হঠাৎ শুনতে পায় বিমানের পাইলটকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনা হলিউডের চলচ্চিত্রকেও হার মানিয়েছে বলে যাত্রীদের অনেকে মনে করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *