একবার চার্জে টানা ৩ দিন চলে এই স্মার্টফোন!

বৈশ্বিক বাজারে স্মার্টফোন নিয়ে মটোরোলার আধিপত্য খুব বেশি নয়। তবে তাদের ‌‌‘জি’ সিরিজের স্মার্টফোনগুলোর সুনাম সবার মুখে। ‘মটো জি-৭ পাওয়ার’ ফোনটিতেও রয়েছে বেশ কিছু চমক।

যার মধ্যে অন্যতম এটি একবার চার্জ করে ছবি তোলা, মেইল করা, বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম, গেমস ও মুভি দেখার পরও প্রায় তিন দিন চার্জ ব্যাকআপ পাওয়া যাবে। এর ব্যাটারি ক্ষমতা ৫ হাজার মিলি-অ্যাম্পিয়ার এবং ১৫ ওয়াটের টার্বো চার্জিং সুবিধার, ফলে ১৫ মিনিট চার্জে ৯ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যায়।

ফোনটির অন্যান্য ক্ষেত্রেও পারফরমেন্স দারুণ। এতে আছে ৪ জিবি র‌্যাম আর ৬৪ জিবি রম। এতে ব্যবহার করা হয়েছে ১.৮ গিগাহার্টজ অক্টাকোর স্ন্যাপড্রাগন ৬৩২ প্রসেসর। ডিভাইসটির ৬৪ গিগা স্টোরেজ ক্ষমতার পরও যদি আপনার বাড়তি স্টোরেজ দরকার হয় তাহলে ৫১২ জিবি পর্যন্ত মেমরি কার্ড সংযুক্ত করতে পারবেন। এছাড়া এর ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটি আছে পেছন দিকে।

মটোরোলা জি-সেভেন পাওয়ারে অপারেটিং সিস্টেম হিসেবে অ্যান্ড্রয়েড-৯ ব্যবহার করা হয়েছে। এই ফোনের অন্যতম আকর্ষণ এর ক্যামেরা। ডিভাইসটির পেছন দিকে এলইডি ফ্ল্যাশসহ ১২ মেগাপিক্সেলের ক্যামেরা এবং সামনের দিকে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে। স্মার্টফোনটির রিয়ার ক্যামেরা দিয়ে ফোর-কে রেজ্যুলেশন ভিডিও করা যায়। মটোরোলার এই ফোনটি দিয়ে ছবি তুলে সেগুলো ডিএনজি ফরম্যাটে সংরক্ষণ করা সম্ভব। ডিভাইসটির দাম ১৯ হাজার ৯৯০ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *