সংবাদ পাঠিকা ঈশিকার সঙ্গে পরকীয়া, স্ত্রীকে মারধর(ভিডিও)

স্বামী-স্ত্রীর দাম্পত্য কলহ হয়। এর জের ধরে খুন হওয়াও আমাদের এই সমাজে নতুন কোন ঘটনা নয়। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে এ ভিডিও। যেখানে দেখা যায় স্ত্রীর ওপর কি অমানুষিক নির্যাতনই না করেছে স্বামী।

স্ত্রী নিজের ছবি ও ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা মিলেছে পাষণ্ড স্বামীর কাণ্ড। শুধু যে স্ত্রী তা নয়, নির্যাতন চালিয়েছে সন্তানের ওপরও। স্ত্রী ফেসবুকে দেওয়া একটি পোস্ট এখন ভাইরাল। সেখানে তিনি বলেছেন, ‘যারা যারা আমাকে ইনবক্সে বিভিন্ন প্রশ্ন করছেন তাদের উদ্দেশ্যে দিলাম। ধৈর্য্যৈর সীমা শেষ।

একটা নেশাখোর, চরিত্রহীন, লোভী, বেঈমান স্বামীর সাথে এত কষ্ট সহ্য করেও ২০১৩ থেকে ২০১৯ পর্যন্ত চেষ্টা চালিয়ে যাচ্ছিলাম শুধুমাত্র বাচ্চাদের মুখের দিকে তাকিয়ে। আমার আর আমার বাচ্চাদের প্রতি কখনও কোন দায়িত্বও পালন করেনি। নিজে চাকরি করে সংসার চালিয়েছি। পাশাপাশি সংসারের কথা চিন্তা করে শুধু এস এস সি পাশ করা স্বামীকে প্রায় লাখ খানেক টাকার বেতনের চাকরি ও যোগার করে দিয়েছি। তারপরও সেই টাকা খরচ করেছে উনি উনার বিভিন্ন গার্লফ্রেন্ডস দের সাথে। কখনও কোন প্রকার স্টাটাসও দেইনি। কারণ চেয়েছিলাম একটা সুস্থ সংসার। বিনিময়ে স্বামীর কাছ থেকে পেয়েছি এইগুলো। এটাই বড় অপরাধ ছিল আমার।’

ওই নারী সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান, তার স্বামী সংবাদ পাঠিকা ঈশিকা আজিজের সঙ্গে পরকীয়ায় লিপ্ত। যার কারণে আজ একটি সাজানো সংসার ধংসের পথে! সেই কারনে স্বামী তার স্ত্রী ও সন্তানকে মারধোর করেছেন, বাসায় ব্যাপক ভাংচুর করেছেন।

ঈশিকা আজিজের সঙ্গে সেই নারীর স্বামীর কিছু ঘনিষ্ট ছবি আপলোড করেছেন তিনি। জবাবে ঈশিকা বলেছেন এগুলো এডিট করা ছবি, তিনি আইনের আশ্রয় নেবেন বলেও হুমকি দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *