টয়লেট ক্লিনার থেকে যেভাবে বিশ্বসেরা রেসলার হলেন জন সিনা

জানা অজানা ডেস্ক- জন সিনা ১৯৭৭ সালের ২৩ই এপ্রিল পশ্চিম আমেরিকার ওয়েষ্ট নিউবেরি, মেসাচুসেটস এ জন্মগ্রহণ করেন। তার পিতার নাম জন সিনা সিনিয়র এবং মাতার নাম মিস ক্যারল। তার পরিবারের ৫ ভাইদের মধ্যে সিনা দ্বিতীয় সন্তান। সিনার অন্যান্য ভাইদের নাম হলো ড্যান, ম্যাট, স্টেভ এবং সিন।

জন সিনার পূর্ণ নাম হলো জন ফেলিক্স এ্যনথোনি সিনা। বর্তমানে তার ওজন ১১৪ কেজি এবং উচ্চতা ৬ ফুট ১ ইঞ্চি। তিনি তার রেসলিং ক্যারিয়ারে ৫ নভেম্বর ১৯৯৯ সালে অভিষেক করেন। ডব্লিউ ডব্লিউ তে তিনি চুক্তিবদ্ধ হন ২০০১ সালে এবং ২০০২ সালে তিনি মেইন রোস্টারে ডেবেউ করেন।

দর্শকদের কাছে জন সিনা অনেক জনপ্রিয় একজন রেসলার। বিশেষ করে ছোট বাচ্চারা তাকে বেশী পছন্দ করেন। জন সিনা ডব্লিউ ডব্লিউ ই ইতিহাসের সবচেয়ে সফল রেসলার তার নামের পাশে অসংখ্যক খ্যাতির পাশপাশি রয়েছে অগনিত রেকর্ড।

সিনার ব্যক্তিগত জীবনের তথ্য:

১) সিনা তার পড়াশোনা শেষ করেন কুশিং একাডেমী থেকে। তিনি কলেজে অল আমেরিকান সেন্টার এর ফুটবল টিমের ক্যাপ্টেন ছিলেন। সেখানে তারজার্সি নাম্বার ছিলো ৫৪। রেসলিং এ তিনি এখনও তার মার্চেন্ডাইজে জার্সি নাম্বার ৫৪ ব্যবহার করেন। সিনা ব্যায়াম এর উপর ১৯৯৮ সালে ডিগ্রি গ্রহণ করেন। রেসলিং এ আসার পূর্বে সিনা একটি কোম্পানিতে বডিবিল্ডিং এর প্রশিক্ষণ নিয়েছিলেন।

২) সিনা বাম হাত দিয়ে লেখে কিন্তু অন্য সব কাজ ডান হাত দিয়ে করে৷ ভিডিও গেম খেলতে খুব পছন্দ করেন।

৩) ক্যারিয়ারের শুরুতে সিনা একটি জিমের টয়লেট ক্লিনার হিসেবে কাজ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *