খালেদা জিয়াকে আর বেশি দিন কারাগারে থাকতে হবে না: রিজভী

একুশের বার্তা ডেস্ক- বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে আর বেশি দিন কারাগারে থাকতে হবে না বলে মন্তব্য করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

শুক্রবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে খালেদা জিয়ার মুক্তি ও দেশব্যাপী খুন, গুম ও নারী নির্যাতনের প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল আয়োজিত মানববন্ধনে রিজভী এ কথা বলেন।

জাতীয়তাবাদী মহিলা দলের নেতাকর্মীদের উদ্দেশে রিজভী বলেন, আপনাদের মতো নেতাকর্মী থাকতে খালেদা জিয়াকে আর বেশি দিন কারাগারে থাকতে হবে না। রাজপথে আন্দোলন করে তাকে মুক্ত করে আনব।

খালেদা জিয়াকে সরকারের নির্দেশেই কারাগারে আটকে রাখা হয়েছে এমন অভিযোগ করে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, শুধু জিয়া পরিবার ও বিএনপিকে রাজনৈতিকভাবে দুর্বল করার উদ্দেশ্যেই তাকে কারাগারে আটকে রাখা হয়েছে। খালেদা জিয়া রাজনৈতিক প্রতিহিংসার শিকার।

ফণি মোকাবিলায় সরকার তেমন কোনো পদক্ষেপ নেয়নি মন্তব্য করে রুহুল কবির রিজভী বলেন, বাংলাদেশের ইতিহাসে গত ৪৫ বছরে ফণির মতো ভয়ংকর প্রাকৃতিক দুর্যোগ আসেনি। কিন্তু সরকার এ বিষয়ে তেমন কোনো পদক্ষেপ গ্রহণ করেনি। বর্তমান সরকার জনগণের ভোটে নির্বাচিত নয়। তাই এ দেশের মানুষের জন্য এদের কোনো মাথাব্যথা নেই।

তিনি বলেন, গণবিচ্ছিন্ন এ সরকার এর আগে প্রাকৃতিক দুর্যোগে আগাম প্রস্তুতি নেয়নি। তাই পাহাড় এবং হাওরে মানুষের ক্ষতি হয়েছে। সেজন্য ঘূর্ণিঝড় ফণিতে বরিশাল, খুলনা সাতক্ষীরাসহ উপকূলীয় অঞ্চলে যেন ক্ষতি না হয়, সেজন্য আমরা আগাম প্রস্তুতির কথা বলছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *