মির্জাগঞ্জে জামানত হারালেন ৮ প্রার্থী

পটুয়াখালী প্রতিনিধি: ৪র্থ ধাপে ৩১ মার্চ রবিবার অনুষ্ঠিত পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে জামানত হারিয়েছেন আট প্রার্থী। মোট প্রদত্ত ভোটের এক অষ্টমাংশ ভোট না পাওয়ায় চেয়ারম্যান পদে দুইজন, ভাইস-চেয়ারম্যান পদে তিনজন এবং মহিলা ভাইস-চেয়ারম্যান পদে তিনজন তাদের জামানত হারান।

জামানত হারানো প্রার্থীরা হলেন, চেয়ারম্যান পদে ৪৪৫ ভোট পেয়ে উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক ও দেউলী সুবিদখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোবারক আলী মুন্সী ও ১০৪ ভোট পেয়ে ন্যাশনাল পিপলস্ পার্টির আঃ রাজ্জাক। ভাইস-চেয়ারম্যান পদে সাবেক চেয়ারম্যান ইউপি আমির হোসেন সিকদার ৪,২৩৩ ভোট, শ্রমিকলীগ নেতা মাহাবুবুর রহমান খাঁন ২,৩৫৪ ভোট ও রফিকুল ইসলাম ২৭০৬ ভোট পেয়েছেন। মহিলা ভাইস-চেয়ারম্যান পদে আওয়ামীলীগ নেত্রী মাহবুবা মোর্শেদ রানু ২,৮২৪ ভোট, নাসরিন আক্তার রুবি রহমান ২,৩৬৬ ভোট ও ফারজানা ইসলাম ২,৩০০ ভোট পাওয়ায় জামানত বাজেয়াপ্ত হয়েছে।

মির্জাগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার আরিফুর রহমান জানান, উপজেলার ৯১,১৬১ ভোটারের মধ্যে ৩৮,২৮৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছে। আট ভাগের এক ভাগ ভোট কম পাওয়ায় তাদের জামানত বাজেয়াপ্ত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *