শেকৃবিসাসের নতুন কমিটি গঠন

শেকৃবি প্রতিনিধি: শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (শেকৃবিসাস) কার্যনির্বাহী কমিটি ২০১৯-২০ মেয়াদে সভাপতি পদে বাংলানিউজের মহিবুল আলম সবুজ এবং সাধারণ সম্পাদক পদে জাগো নিউজের রাকিব খান নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (১৫ র্মাচ) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যালয়ে সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়।

এতে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সমিতির সাবেক সভাপতি আশিকুর রহমান ও সাধারণ সম্পাদক আহমেদ শাহরিয়ার অনিক। নির্বাচনে পর্যবেক্ষকের দায়িত্ব পালন করেন বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউটের (ব্রি) জেষ্ঠ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ও শেকৃবিসাসের সাবেক সদস্য মোঃ মনিরুজ্জামান কবির।

পরে নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক ১৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করেন। কমিটির অন্যান্য সদস্যরা হলেন: সহ-সভাপতি মানবকণ্ঠের মাহমুদুল হাসান সোহাগ ও ইনকিলাবের আবু তালহা সজীব, যুগ্ম সম্পাদক কালের কণ্ঠের শাহাদত হোসেন, কোষাধ্যক্ষ আমাদের সময়ের আকাশ বাসফোর, সাংগঠনিক সম্পাদক ডেইলি অবজারভারের আব্দুল্লাহ আল জোবায়ের, দপ্তর সম্পাদক আমার সংবাদের মমিন সরকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক বাংলাদেশ টুডের কায়েস ইবনে জুবায়ের, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ভোরের ডাকের আরাফাত রহমান অভি, তথ্য ও প্রযুক্তি (আইটি) বিষয়ক সম্পাদক ছিয়াদ খান, কর্মশালা ও যোগাযোগ সম্পাদক এমদাদুল হক এবং সম্মানিত সদস্য দৈনিক যুগান্তরের মাহসাব হোসাইন রনি, দৈনিক সমকালের আশিকুর রহমান ও দৈনিক প্রথম আলোর আহমেদ শাহরিয়ার অনিক।

আগামী এক বছর নব গঠিত এ কমিটি দায়িত্ব পালন করবে। নব-নির্বাচিত কমিটির সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক ও বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন আহাম্মদসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতি ও শেকৃবির বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *