সাতক্ষীরায় মাদক বিরোধী র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

সাতক্ষীরা প্রতিনিধি: ‘মাদককে না বলুন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরায় মাদক বিরোধী র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটেলিয়নের আয়োজনে আজ বৃহস্পতিবার বেলা ১১ টায় শহরের খুলনা রোড মোড়ে বেলুন ও শান্তির প্রতীক কবুতর উড়িয়ে র‌্যালীর উদ্বোধন করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

এর আগে শহরের খুলনা রোড মোড়ে অনুষ্ঠিত এক সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন – সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি অধ্যাপক ডাঃ আ.ফ.ম রুহুল হক এমপি।

এ সময় সেখানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন – সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এস.এম জগলুল হায়দার, বিজিবির খুলনা সেক্টর কমান্ডার মোঃ আরশাদুজ্জামান খান, সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল গোলাম মহিউদ্দিন খন্দকার, সাতক্ষীরা নীলডুমুর ১৭ বিজিবি ব্যাটেলিয়নের অধিনায় লেঃ কর্নেল মোহাম্মদ মোস্তফা আসাদ ইকবাল, সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইলতুৎমিশ, প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ প্রমুখ।

বক্তারা বলেন, প্রধানমন্ত্রী সম্প্রতি মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন। এরই ধারাবাহিকতায় সাতক্ষীরার দায়িত্বপূর্ণ এলাকায় মাদকের বিরুদ্ধে ব্যাপক গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে এই মাদক বিরোধী র‌্যালীর আয়োজন করা হয়েছে।

বক্তারা আরো বলেন, সাতক্ষীরায় মাদকের জিরো টলারেন্স দেখানো হবে। মাদক কারবারি কাউকে কোন রকম ছাড় দেওয়া হবে না। বক্তারা এ সময় মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার জন্য সকলকে একযোগে কাজ করার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *