নাঈমকে ঢাকা উত্তর সিটির প্যানেল মেয়র হিসেবে চায় এলাকাবাসী

নিজস্ব প্রতিবেদক, একুশের বার্তা- ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) উপনির্বাচনে নবনির্বাচিত মেয়র-কাউন্সিলর পরিষদ শপথ নিয়েছেন গত ৭ মার্চ।

শপথ নেওয়ার পরই আলোচনায় এসেছে কাউন্সিলরদের মধ্য থেকে ৫ বছরের জন্য কারা হচ্ছেন-প্যানেল মেয়র। প্যানেল মেয়র পদে আগ্রহী প্রার্থীই বা কারা?

খোঁজ নিয়ে জানা গেছে, এরই মধ্যে প্যানেল মেয়র হতে দৌড়ঝাপ শুরু করে দিয়েছেন নবগঠিত ৪৯ নং ওয়ার্ডের নব-নির্বাচিত কাউন্সিলর মো. আনিছুর রহমান নাঈম।

গত ২৮ ফেব্রুয়ারি ভোটের মাঠে ঘুড়ি প্রতীকে লড়াই করে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের থেকে কয়েকগুণ বেশি ভোটে  কাউন্সিলর নির্বাচিত হন সাবেক ছাত্রনেতা ও দক্ষিণ খান থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আনিসুর রহমান নাঈম।

এদিকে নির্বাচন শেষ হতে না হতেই নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়নে মাঠে নেমে গেছেন নবনির্বাচিত এ কাউন্সিল। জনগণকে দেওয়া প্রতিশ্রুতি বাস্তবায়নই এখন চ্যালেঞ্জ বলে মনে করেন আনিসুর রহমান নাঈম। আর তাই ক্লিন ইমেজের এ রাজনীতিবিদকে প্যানেল মেয়র হিসেবে চায় এলাকাবাসী।

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো: আকরাম ইসলাম সায়েম বলেন, নব-নির্বাচিত কাউন্সিলর আনিসুর রহমান নাঈম তরুণ সমাজের অহংকার, রাজপথ থেকে গড়ে উঠা বলিষ্ঠ নেতৃত্ব অসহায় মানুষের আশ্রয়স্থল। তিনি কাউন্সিল হওয়ার আগে থেকেই এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন।

দক্ষিণখান থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা মো: আরিফ চৌধুরী বলেন, আনিছুর রহমান নাঈম ভাই একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ ও সমাজ সেবক। এছাড়া তিনি কাওলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটিরও সন্মানিত সভাপতি।

“আনিছুর রহমান নাঈম ভাই দীর্ঘদিন যাবত মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন, এলাকাবাসী তাই এবার বিপুল ভোটে তাকে কাউন্সিলর নির্বাচিত করেছে। তাই এলাকবাসী মনে করছে যোগ্য নেতার স্থান যোগ্য স্থানেই হবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *