চৌহালীতে অন্তঃসত্বা নারী আগুনে পুড়ে নিহত

শাহজাদপুর প্রতিনিধি: সিরাজগঞ্জের চৌহালী উপজেলায় রাজিয়া খাতুন (২০) নামের এক গর্ভবতী নারী আগুনে পুড়ে চিকিৎসাধীন অবস্থায় গতকাল মঙ্গলবার মারা গেছে। নিহত রাজিয়া উপজেলার খাষকাউলিয়া মিয়া পাড়া গ্রামের মোঃ আব্দুল্লাহর মেয়ে।

ঘটনার বিবরণে জানা যায়, চৌহালী উপজেলার খাষকাউলিয়া মিয়া পাড়া গ্রামের মোঃ আব্দুল্লাহর মেয়ে স্বামী পরিত্যক্তা ৯ মাস আঠারো দিনের গর্ভবতী রাজিয়া খাতুন (২০) গত ১৮ই ফেব্রুয়ারী ভোরে বাবার বাড়িতে আগুন পোহাতে গিয়ে ধানের খড়ের আগুনে গুরুতর আহত হন।

তাকে আশংখা জনক অবস্থায় প্রথমে চৌহালী স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে টাঙ্গাইল সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় ১২ মার্চ সন্ধায় রাজিয়ার মৃত্যু হয়।

রাজিয়ার বাবা আব্দুল্লাহ জানায়, আমার মেয়ে গত ১৮ই ফেব্রুয়ারী ভোরে ঘুম থেকে উঠে ধানের খড় দিয়ে আগুন পোহানোর সময় এক পর্যায়ে তার শরীরে আগুন লাগে, চিৎকার দেয়ার সাথে সাথে আমরা ঘর থেকে বেড়িয়ে দেখি তার শরিরে আগুন ধরে গেছে।

ওমর ফারুক জানায়, তার চিৎকারে আমরা ঘুম থেকে উঠে দেখি শরিরে আগুন লেগে গেছে। সাথে সাথে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে শেষে চৌহালী স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। গতকাল রাতেই নিহতের লাশ বাড়িতে আনা হয় এবং সকাল ১১টার দিকে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়। তার বাড়িতে স্বজনদের শোকের আহাজারী চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *