মিরপুরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা

একুশের বার্তা ডেস্ক: রাজধানী মিরপুরের পল্লবীতে আশরাফুল হক লিংকন নামে এক রড-সিমেন্ট ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে স্থানীয় কসাই জাবেদ বাহিনীর উপর।

হামলার শিকার লিংকন ও পল্লবী থানা সূত্রে জানা গেছে, নতুন ব্যবসা শুরুর নানা অজুহাতে বিভিন্ন সময়ে আশরাফুল হক লিংকনের কাছ থেকে বিভিন্ন অংকে অর্থ হাতিয়ে নিয়েছিলো স্থানীয় কশাই জাবেদ, জুবায়ের ও পনির। টাকা ফেরৎ দিতে নির্ধারিত সময় অনেক দিন আগেই পার হয়ে যাওয়ায় সেই টাকা ফেরত চান লিংকন। কিন্তু টাকা ফেরৎ চাওয়ায় লিংকনকে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছিল জাবেদ।

এ ঘটনার জের ধরে গত ৯ই মার্চ মাগরিবের নামাজের পরপরই হঠাৎ ফোন করে আশরাফুল হক লিংকনকে পল্লবীর ‘ত’ ব্লকের ৫নং রোড ও ‘ডি’ ব্লকের ২৭নং রোডের একটি নির্জন স্থানে ডাকেন কশাই জাবেদ। হামলার শিকার লিংকন সেখানে পৌছে কোন কিছু বুঝে উঠার আগেই কশাই জাবেদ, জুবায়ের, হাজি সেলিম, পনির, গ্যাং বাবু, মনির সহ অজ্ঞাত আরো কয়েকজন তার উপর দা-ছুরি ও চাপাতি দিয়ে অতর্কিত হামলা করে। লিংকনকে কুপিয়ে জখম করে প্রানে মেরে ফেলার চেষ্টা চালালে তার ডাকচিৎকারে ঘটনাস্থলে স্থানীয় লোকজন উপস্থিত হয়ে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ইসলামিয়া হাসপাতালে ভর্তি করে। আহত লিংকন বর্তমানে হাসপাতালটির ৫ম তলার ৫০৩নং বেডে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় পল্লবী থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। পল্লবী থানার মামলা নং-২৩।

ঘটনাটির সত্যতা স্বীকার করে পল্লবী থানার ওসি অপারেশন জানান, অভিযুক্ত আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। আশা করি খুব তাড়াতাড়িই তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে সক্ষম হবে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *