ফুলবাড়ী সীমান্তে সতর্ক অবস্থানে বিজিবি

ফুলবাড়ী প্রতিনিধি: ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবির) সদস্যরা রাত দিন ২৪ ঘন্টা অতিরিক্ত টহল জোড়দার করেছে।

বিজিবি সুত্রে জানা গেছে, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে উপজেলার ৩৬ কিলোমিটার সীমান্ত জুড়ে সতর্ক অবস্থানে বিজিবির সদস্যরা সঠিক ভাবে দায়িত্ব পালন করছে।

এদিকে ২৪ ঘন্টা বিজিবির টহল অব্যাহত থাকায় সীমান্ত কেন্দ্রীক সব ধরণের অবৈধ বানিজ্য ও অপরাধ মুলক কর্মকান্ড অনেকাংশে কমে এসেছে। পাশাপাশি অবৈধ অনুপ্রবেশের তৎপরতা উল্লেখযোগ্য হারে কমেছে। ২৪ ঘন্টা টহল জোড়দার করায় সীমান্তের সাধারণ মানুষ ও সূধী সমাজ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদের স্বাগতম জানিয়েছেন।

এ ব্যাপারে লালমনিরহাট ১৫ বিজিবির অধীন শিমুলবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার সুবেদার শংকর কুমার পাল ও কাশিপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পনী কমান্ডার সুবেদার আব্দুল কুদ্দুস জানান – একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে সীমান্তে ২৪ ঘন্টা বিজিবির টহল জোড়দার অব্যাহত আছে। নির্বাচন শেষেও আমাদের বিজিবির টহল জোড়দার থাকবে। পাশাপাশি সীমান্তবর্তি মসজিদ, মাদ্রাসা ও স্কুলে গিয়ে ছাত্র-ছাত্রী, শিক্ষক কর্মচারী ও সীমান্তবাসিকে নিয়ে সীমান্তে বিভিন্ন ধরণের অপরাধ মূলক কর্মকান্ড ও অবৈধ অনুপ্রবেশ বন্ধের লক্ষ্যে আলোচনা করা হয়। ফলে সীমান্তে ফিরে এসেছে শান্তি শৃঙ্খলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *