আসছে করোনা নিয়ে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র `রক্তের ভালোবাসা’

বেড়েই চলছে করোনা ভাইরাসের প্রকোপ। তীব্র ছোঁয়াচে এই রোগ থেকে রক্ষা পেতে ঘরে থাকাটাই সবচেয়ে বেশি নিরাপদ। তবে এমন অবস্থাতেও স্বল্প পরিসরে চলছে নাটকের শুটিং। দীর্ঘ সারে তিন মাস বন্ধ থাকার পর গত পহেলা জুন সকল স্বাস্থ্যবিধি মেনে নাটকের শুটিং করার সিদ্ধান্ত নেয় নাটক সংশ্লিষ্টরা। তবে এরপরেও কিছু সংখ্যক তারকা ঝুঁকি নিয়ে শুটিং সেটে ফিরলেও বেশিভাগই নিজেকে রেখেছেন ঘরবন্দি। নিজেদের নিরাপদ রাখতে করোনার দাপট কমার অপেক্ষায় রয়েছেন তারা। কিন্তু ব্যতিক্রম দেখা গেলো ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবরিনা সুইটি , সাবনীন সরকার ও অভিনেতা আদিত্য শুভকে। গত ১ জুলাই থেকে ঝুঁকি নিয়েই কাজ শুরু করেছেন তারা। সকল স্বাস্থ্যবিধি মেনে এবং শারীরিক দূরত্ব বজায় রেখে এখন নিয়মিত শুটিং করছেন বলে জানিয়েছেন।

আর এই করোনাকে ভাইরাসকে নিয়েই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেছে অগ্রগামী মিডিয়া ভিশন। সম্প্রতি পুবাইলের বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। মারুফ সরকারের রচনায় নাটকটি পরিচালনা ও প্রযোজনা করেছেন সাংবাদিক গোলাম ফারুক মজনু। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাবরিনা সুইটি, আদিত্য শুভ, সাবনীন সরকার, আরকে রিপন, হাসান আলম সুমন, আরএস রাজি, মেহেরিন তুবা, রিয়া, শহিদুল ইসলাম ও মোহাম্মদ রাসেল সহ আরো অনেকে।

এ ব্যাপারে কথা হয় পরিচালক ও প্রযোজক গোলাম ফারুক মজনুর সাথে তিনি জানান, দেশের আজ যা অবস্থা তাতে করে মানুষকে সচেতন করার জন্য কিছু করা দরকার। তাই আমাদের এই উদ্যোগ। আশা করি আমাদের এই কাজটি সবার ভালো লাগবে। আপনারা সবাই ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাংলাদেশকে ভালো রাখুন।

অভিনেত্রী সাবরিনা সুইটি বলেন, গল্পটি আমার খুব ভালো লেগেছে। তাই এত বাধার মধ্যেও অভিনয় করিলাম। আমি কাজটি করতে পেরে খুব আনন্দিত। আশা করি কাজটি সবার ভালো লাগবে।

অভিনেতা আদিত্য শুভ বলেন, আমরা খুব ভালোভাবে কাজটি করেছি। মানুষকে সচেতন করার জন্য আমাদের এই কাজ। আমার যারা ভক্ত তারা অবশ্যই নাটকটি দেখবেন।

অভিনেত্রী সাবনীন সরকার জানান, কাজটিতে আমি ডাক্তারের ভূমিকায় অভিনয় করি। কাজটি আমার খুব ভালো লেগেছে আর এই গল্পটি এমন একটি গল্প যা দেখলে সবার খুব ভালো লাগবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *