কলকাতায় জনপ্রিয়তা হারিয়েছেন বাংলাদেশি শিল্পী নোবেল!

বিনোদন ডেস্- জি বাংলা সারেগামাপা প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বাংলাদেশের শিল্পী নোবেল কলকাতায় পরিচিতি পায়। কিন্তু অনুষ্ঠান শেষে বিজয়ীয় ট্রফি না পেয়ে নানা রকম বিরূপ মন্তব্য করতে থাকেন তিনি। এমনকি তার বিরুদ্ধে খারাপ ব্যবহার এবং সিনিয়রদের যথাযোগ্য সম্মান না দেয়ারও অভিযোগ ওঠে। এরপর রবীন্দ্রনাথের গান প্রসঙ্গে আবার বিতর্কের শিরোনামে আসেন নোবেল।

এখানেই শেষ নয়, বাংলাদেশের এক কিশোরী তার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগও আনেন। এরপর বেশকিছু দিন অবশ্য সোশ্যাল মিডিয়া থেকে দূরেই ছিলেন নোবেল। তার অনুরাগীরাও নোবেলের আচরণে বিরক্ত। সম্প্রতি নোবেল এসেছিলেন কলকাতায়।

দাদাগিরির বিশেষ পর্বে সৌরভের অতিথি হিসেবে হাজির ছিলেন সাবেক ড্যাশিং ওপেনার বীরেন্দ্র সহবাগ, স্পিনার হরভজন সিং, ব্যাটসম্যান ভিভিএস লক্ষ্মণ, মোহম্মদ কাইফ, ফাস্ট বোলার জাহির খান এবং বর্তমান দলের অলরাউন্ডার রবিচন্দ্রন অশ্বিন। তাদের নানা পর্বের খেলা এবং কথোপকথনের ফাঁকে গান শোনান নোবেল।

সেখানে তিনি গেয়ে শোনান তিনটি হিন্দি গান। অনুষ্ঠানে আরও গান করেন উষা উত্থুপ ও দালের মেহেদি। এছাড়াও লেকটাউন মেলাতে অংশ নেন তিনি। তবে এবার আর তার গান নিয়ে আহামরি কোনো আলোচনা হয়নি। কিছুদিন আগেও দুই বাংলার মানুষ অপেক্ষায় থাকতেন কবে দেখা যাবে নোবেলকে, শোনা যাবে তার দরাজ কণ্ঠের গান।

কিন্তু বাংলাদেশের জাতীয় সংগীত নিয়ে বিতর্কিত মন্তব্য এবং বেশ কিছু বেফাঁস কথাবার্তার কারণে তিনি জনপ্রিয়তা হারিয়েছেন। তাই অনেকদিন পর তার গান পেয়েও খুব একটা উৎসাহ দেখাননি দর্শক। আগামী ১৯ জানুয়ারি কল্যাণীর বঙ্গ সংস্কৃতি উৎসবে নচিকেতার সঙ্গে একই মঞ্চে গান গাইবেন নোবেল। সূত্র: এই সময়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *