কলেজছাত্রীকে ‘ধর্ষণ’ মামলায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

একুশের বার্তা ডেস্ক- ধর্ষণ মামলায় টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার সরকারি ইব্রাহিম খাঁ কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আসিফুজ্জামান হৃদয় মণ্ডলকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাতে উপজেলার মাটিকাটা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ছাত্রলীগ নেতা ভূঞাপুর পৌরসভার ছাব্বিশা গ্রামের বাসিন্দা।

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম বিষয়টির সতত্য নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, ‘স্থানীয় এক আওয়ামী লীগ নেতার ছত্রছায়ায় হৃদয় মণ্ডল বেপরোয়া হয়ে উঠেছে। সে কলেজের ছাত্রীদের উত্ত্যক্তসহ নিয়মিত বিভিন্ন অপকর্ম করে আসছিল। এর ধারাবাহিকতায় সে দ্বাদশ শ্রেণিতে পড়ুয়া বিবাহিত এক ছাত্রীকে (২১) ভয়ভীতি দেখিয়ে নিয়মিত ধর্ষণ করত।’

ওসি বলেন, ‘মেয়েটি হৃদয়ের হাত থেকে বাঁচার জন্য আত্মহত্যার সিদ্ধান্ত নেয়। দুই পুষ্ঠার চিরকুটও লেখে। বিষয়টি পরিবারের সদস্যরা জানার পর থানায় লিখিত অভিযোগ করেন।’

‘অভিযোগের পরিপ্রেক্ষিতে শুক্রবার রাতে হৃদয় মণ্ডলকে গ্রেপ্তার করা হয়। আজ শনিবার দুপুরে পাঁচ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে।

তার বিরুদ্ধে ২০১৭ সালে অপহরণ এবং নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের হয়েছিল। ওই মামলা দুটিতে সে এখন জামিনে রয়েছে’, যোগ করেন ওসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *