রায়ে স্বাধীন বিচার ব্যবস্থার প্রতি আস্থা প্রতিষ্ঠিত হয়েছে: সেতুমন্ত্রী

একুশের বার্তা ডেস্ক- আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, হলি আর্টিজান মামলার রায়ে স্বাধীন বিচার ব্যবস্থার প্রতি জনগণের আস্থা আরো প্রতিষ্ঠিত হয়েছে। শেখ হাসিনার সরকারের হাত থেকে জঙ্গিদের যে কোনো নিস্তার নেই সেটাও প্রমাণ হয়েছে। এ রায় জঙ্গিবাদের আশ্রয়দাতাদের জন্য অশনি শংকেত। এ রায় বাংলাদেশের জনগণের জন্য একটি শান্তিময় ভবিষ্যৎ প্রতিষ্ঠার ইঙ্গিত দিলো। বুধবার দুপুরে যশোর ঈদগাহ ময়দান জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তৃণমূল পর্যায়ে দলকে আরও শক্তিশালী করার জন্য দলীয় নেতাকর্মীদের অন্তঃকলহ পরিহারের আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, দল ভারী করার জন্য আওয়ামী লীগে খারাপ লোক, সুবিধাবাদী ও চাঁদাবাজের দরকার নেই। কোনো দুর্নীতিবাজ, টেন্ডারবাজ, মাদক ব্যবসায়ীর স্থান আওয়ামী লীগে হবে না। জননেত্রী শেখ হাসিনা ঘর থেকে শুদ্ধি অভিযান শুরু করেছেন, ঘরকে শাস্তি দিয়ে পরকে শেখাবেন- এটাই শেখ হাসিনার পলিসি।

নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, আমরা উন্নয়ন করবো, আপনারা মানুষকে খুশি রাখবেন। যতোই উন্নয়ন হোক, আচরণ যদি খারাপ হয় উন্নয়নের মূল্য নেই।

জেলা আওয়ামী লীগ সভাপতি শহিদুল ইসলাম মিলনের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন- আওয়ামী লীগের কেন্ত্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, শেখ তন্ময় এমপি, এস এম কামাল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *