আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের ঠাঁই নেই: সাহারা খাতুন

একুশের বার্তা- অনুপ্রবেশকারীরাই দলের মধ্যে বিশৃঙ্খলা ঘটায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুন এমপি। তিনি বলেন, আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের ঠাঁই নেই।

শোকাবহ জেলহত্যা দিবস উপলক্ষে জাতীয় চার নেতার স্মরণে শনিবার বিকালে (৯ নভেম্বর) বিমানবন্দর রেল স্টেশনের পশ্চিম পার্শ্বে খালি জায়গায় বিমানবন্দর থানা আওয়ামী লীগের উদ্যোগে দোয়া ও আলোচনা সভায় সাহারা খাতুন এ কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে ঢাকা-১৮ আসনের সাংসদ বলেন, ৭৫’র ১৫ই আগষ্ট ও জাতীয় চার নেতাকে জেলের মধ্যে নৃশংসতম হত্যাকান্ড একই সূত্রে গাঁথা। এদেশীয় কিছু দুস্কৃতিকারীরাই সেদিন ইতিহাসের এই ঘৃণ্যতম হত্যাকান্ড চালিয়েছিল। সাবেক এই স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এদেশে খুনের রাজত্ব ফিরে আসুক, তা আমরা চাই না।

এসময় দলে যাতে করে কোন অনুপ্রবেশকারী না ঢুকতে না পারে সেজন্য বিমানবন্দর থানা আওয়ামী লীগকে সজাগ থাকার আহ্বান জানান সাহারা খাতুন।

বিমানবন্দর থানা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা শাহজাহান আলী মণ্ডলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান মাসুমের সঞ্চালনায় অনুষ্ঠানটিতে বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি মফিজ উদ্দীন ব্যাপারী, উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দীন, উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ মামুনুল হক মামুন, বিমানবন্দর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি শরীফ মোহাম্মদ আলী সুমন, সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম মণ্ডলসহ আরও অনেকে।

উক্ত আলোচনা ও দোয়ার অনুষ্ঠানটিতে আমন্ত্রিত অতিথিদের মাঝে উপস্থিত ছিলেন উত্তরা পশ্চিম থানা কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান আকন্দ স্বপন, মুজিবুর রহমানসহ অন্যান্য অতিথিবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *