স্বামীর বাসায় ফিরতে দেরি হওয়ায় স্ত্রীর আত্মহত্যা

মৌলভীবাজারে স্বামীর সঙ্গে অভিমান করে মাছুমা মরিয়ম পারভীন (২৮) নামে এক স্কুলশিক্ষিকা আত্মহত্যা করেছেন। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় সদর উপজেলার শেরপুর বাজারে নিজ বাসায় তিনি আত্মহত্যা করেন।

নিহত মাছুমা মরিয়ম পারভীন সিলেট ওসমানীনগর উপজেলার সাদিপুর এলাকার জুনেদ আহমদের স্ত্রী। তিনি মৌলভীবাজার সদর উপজেলার ব্রাহ্মণগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। আর জুনেদ আহমদ সিলেটের বালাগঞ্জ উপজেলার লামা তাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তারা মৌলভীবাজারের শেরপুর বাজারে ভাড়া বাসায় থাকতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মাছুমা মরিয়ম পারভীন চাকরিজীবী হওয়ার কারণে সংসারের অভ্যন্তরীণ কাজ নিয়ে চাপে থাকতেন। স্কুলের ডিউটি শেষ করে তাকে বাসার সব কাজ করতে হতো। সংসারের কাজে স্বামীর কোনো সহযোগিতা পেতেন না তিনি। এ নিয়ে স্বামীর সঙ্গে মান-অভিমান ছিল পারভীনের। বৃহস্পতিবার স্কুল ছুটির পর তিনি বাসায় এসে স্বামীর বাসায় ফিরতে দেরি হওয়ায় অভিমান করেন। স্বামীকে বাসায় আসার জন্য বারবার ফোন করেন। কিন্তু স্বামী মিটিংয়ে আছেন বলে জানান।

এরই মধ্যে মাকে ফোন দিয়ে পারভীন জানান- তিনি সংসার করতে পারবেন না, বাবার বাড়িতে চলে যাবেন। এরপর মোবাইল ফোন বন্ধ করে পারভীন আত্মহত্যার পথ বেছে নেন। সন্ধ্যা ৭টার দিকে পরিবারের সদস্যরা বাসায় এসে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান।

মৌলভীবাজার মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, আমরা প্রাথমিকভাবে জেনেছি যে, স্বামীর ওপর অভিমান করে মাছুমা মরিয়ম পারভীন আত্মহত্যা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *