ইনকিলাবে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন কাউন্সিলর নাঈম

একুশের বার্তা, ঢাকা- জাতীয় দৈনিক ইনকিলাবে গত ২১ অক্টোবর প্রথম পাতায় “গ্রেপ্তার আতঙ্কে কাউন্সিলরা” শিরোনামে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৪৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আনিসুর রহমান নাঈম।

মঙ্গলবার (২২ অক্টোবর) এক প্রতিবাদ বার্তায় তিনি বলেন, ছাত্রজীবন থেকে আমি অত্র অঞ্চলে সততা ও সুনামের সাথে রাজনীতি করে আসছি, যার প্রতিফলন দেখা যায় গত ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত কাউন্সিলর নির্বাচনে।

প্রশ্ন ছুঁড়ে দিয়ে কাউন্সিলর নাঈম বলেন, আমি যদি দখলদার, চাঁদাবাজ হিসেবে সমাজে প্রতিষ্ঠিত হতাম, তাহলে এই এলাকার জনগণ আমাকে কেন বিপুল ভোটে নির্বাচিত করলো?

তিনি বলেন, আমার পিতা একজন বীর মুক্তিযোদ্ধা। বর্তমান যুগে সরকারের বিভিন্ন রকম উচ্চক্ষমতা সম্পন্ন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তথা প্রশাসন থাকা সত্ত্বেও সকলের চোখে ধূলো দিয়ে কিভাবে প্রকাশ্যে আমি একটি নিজস্ব বাহিনী গঠন করে বিভিন্ন অপকর্ম চালিয়ে যাচ্ছি সেটাও আমার প্রশ্ন।

সাবেক এই ছাত্রলীগ নেতা আরো বলেন, ২০০১ সালের পর দলের দুঃসময়ে আমি বিমানবন্দর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করি এবং ২০১১ সাল থেকে বর্তমান পর্যন্ত দক্ষিণখান থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছি।

“উপযুক্ত তথ্য প্রমাণ ব্যতিত শুধুমাত্র অনুমানের ভিক্তিতে সংবাদ প্রকাশ করার ফলে রাজনৈতিক ও সামাজিকভাবে আমি ক্ষতিগ্রস্ত, পাশাপাশি ব্যথিত এবং মর্মাহত। সংবাদ প্রকাশের মাধ্যমে জনপ্রতিনিধি হিসেবে তাঁকে মানুষের কাছে হেয়প্রতিপন্ন করার অপপ্রয়াস চালানো হয়েছে” যোগ করেন কাউন্সিলর আনিসুর রহমান নাঈম।

একুশের বার্তা/রবিউল ইসলাম

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *